খুলনায় সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সমাবেশ

জিএসএস নিউজ :: সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের তদন্ত প্রতিবেদন প্রকাশ ও জড়িতদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)।

রবিবার দুপুরে খুলনা প্রেস ক্লাব চত্বরে সাংবাদিক সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যার ৬ষ্ঠ বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজের বাস্তব চিত্র সাধারণ মানুষের কাছে তুলে ধরেন। তাই সাংবাদিকদের কলম স্থমিত করতে একটি মহল তৎপর।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, মামলাটি তদন্তের জন্য ৫০বার সময় নিয়েছে বিভিন্ন সংস্থা, কিন্তু এখনো তদন্ত শেষ হয়নি। এই দম্পতির সন্তান বাবা-মা হারিয়েছেন। অথচ, তদন্তকারী সংস্থা হাইকোর্টে বলেছে তারা কিছুই পায় নাই। তিনি দ্রুত সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকান্ডের বিচারের দাবি জানান।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাবান মাহমুদ বলেন, সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকান্ডে দোষীদের বিচারের আওতায় আনতে এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এসএম জাহিদ হোসেন। বক্তৃতা করেন বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক ও কোষাধ্যক্ষ মধুসূধন মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*