খাসখামা মালঘরের মূল সড়কের বেহাল অবস্থা যাত্রীদের ভোগান্তি

আনোয়ারা প্রতিনিধি :: আনোয়ারা উপজেলার মালঘর থেকে-‌ছত্তারহাট পর্যন্ত আব্দুল করিম চৌধুরী সড়‌কটির বেহাল অবস্থা। এই সড়‌কটির মালঘর বাজার হতে ছত্তার হাট তেমহুনী মোড় পর্যন্ত বি‌ভিন্ন স্থা‌নে পিচ পাথর উ‌ঠে গি‌য়ে খানাখ‌ন্দ‌কে প‌রিণত হ‌য়ে‌ছে। ফ‌লে সর্বসাধারণ‌কে চরম দূ‌র্ভোগ পোহা‌তে হ‌চ্ছে প্রতিনিয়ত । সড়‌কটির বেশ কয়েকটি স্থানে গর্তে পরিনত হওয়াই যান চলাচলে চরম আকারে ব্যাঘাত ঘটছে । মালঘর সমতি পুখুরের পাড় এবং খাসখামা মাজার গেইটের পূর্বে এই দুই স্থানে সড়কের মাঝে বড় বড় গর্ত হওয়ায় চরম ঝুঁকির মধ্যে যান চলাচল হচ্ছে।
গত ফেব্রুয়ারির ১৫ তাং হাইলধর ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিনের উদ্যোগে গর্ত হওয়া জায়গা গুলিতে বালি আর ইট দিয়ে ভরাট করলেও যান চলার উপযোগী না হওয়ায় চরম ক্ষুভ প্রকাশ করেছে সাধারণ যাত্রীরা।
এই সড়ক দিয়ে প্রায় মালঘর,খাসখামা,ভিংরোলসহ বেশ কয়েকটি গ্রামের হাজার মানুষ চলাচল করে। সড়কটিতে বিভিন্ন জায়গায় বেশ কয়েকটি গর্ত হওয়ার কারণে ছোটখাটো দূর্ঘটনার শিকার হচ্ছে সাধারণ যাত্রীরা।
সড়কটির বর্তমান অবস্থা নিয়ে কথা হয় এই সড়ক দিয়ে নিয়মিত যাতায়াত কারী দিলীপ দাশ নামে এক যাত্রীর সাথে। তিনি বলেন, সড়কটি প্রায় আজ দু,থেকে তিন বছর যাবৎ সংস্কার করা হয়নি এতে বিভিন্ন জায়গায় যাতায়াতের অনুপযোগী হওয়াই চালকরা নিদৃষ্ট টাকা থেকে আরো বেশি দাবী করে,আর বর্ষা আসলেই একদম চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।
তবে এলাকাবাসীর জোর দাবি,খানাখন্দক ভরাট না করে, সড়ক‌টি অন‌তি‌বিল‌ম্বে পূর্ণভাবে সংস্কার হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*