বিভিন্ন স্থানে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৬

জিএসএস নিউজ :: দেশের বিভিন্ন স্থানে শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ ছয়জন মারা গেছেন। তাদের মধ্যে যশোর, ময়মনসিংহ, ফেনী ও দিনাজপুরে চার মাদক ব্যবসায়ী মারা যান। আর বরিশালে ডাকাত ও টাঙ্গাইলের মির্জাপুরে ছিনতাইকারী নিহত হয়েছেন।

বরিশাল: মহানগরীতে শনিবার দিবাগত রাতে গোয়েন্দা পুলিশের সাথে ‘বন্ধুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। এঘটনায় আহত হয়েছে তিন পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। কাউনিয়া থানার ওসি মো. নূরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যশোর: যশোরে বন্দুকযুদ্ধে অজ্ঞাত ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। যশোরের ছুটিপুর সড়কের রুদ্রপুর গ্রামে রবিবার ভোরে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি, মাদক উদ্ধার করেছে। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি কেএম আজমল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহ: শহরের মাসকান্দা এলাকার গনশার মোড়ে শনিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রিয়াজুল ইসলাম বিপ্লব (৪০) একজন মারা যান। পুলিশ ভাষ্য মতে, তিনি মাদক চোরাকারবারি। তবে তার বিরুদ্ধে কোন মামলা আছে কিনা নিশ্চিত হওয়া যায়নি। জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে হেরোইন, ইয়াবা ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

ফেনী: ছাগলনাইয়া উপজেলার পশ্চিম পাঠান গড় এলাকায় রবিবার ভোরে বন্দুকযুদ্ধে আলমগীর হোসেন ভূইয়া (৩৩) নামে এক মাদক চোরাকারবারি নিহত হয়েছেন। তিনি ওই গ্রামের আব্দুস ছালামের ছেলে। ওসি এম মোর্শেদ বলেছেন, আলমগীর একজন চিহ্নিত মাদক চোরাকারবারি। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে।

দিনাজপুর: দিনাজপুর-বিরল সড়কের মুরাদপুর নার্সারি এলাকায় শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মাদকবিরোধী অভিযানে যায় পুলিশ। সেখানে বন্দুকযুদ্ধে বাবু নামের এক মাদক ব্যবসায়ী নিহত হন। তার বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে। বিরল থানার ওসি আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জাপুর (টাঙ্গাইল): পুষ্টকামুরী দক্ষিণপাড়া ব্রিজের কাছে শনিবার দিবাগত রাত দুইটার দিকে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত ছিনতাইকারী নিহত হয়েছেন। ওসি একেএম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*