দাউদকান্দিতে ছেলেসহ সাংবাদিককে কুপিয়েছে দুর্বৃত্তরা

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি :  কুমিল্লার দাউদকান্দিতে সাংবাদিক মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলে নবম শ্রেণির ছাত্র মশীহ আলী নাফে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা । শনিবার রাত ৮ টার দিকে দাউদকান্দি উপজেলা সদরের চৌধুরী মার্কেটের পাশে নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে। আহত বাবা-ছেলেকে প্রথমে দাউদকান্দির গৌরিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয় সাংবাদিকরা জানান, ৬-৭ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে প্রথমে  দৈনিক আমাদের সময় পত্রিকার দাউদকান্দি উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের ওপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে ছেলে মশীহ আলী নাফে বাসা থেকে ছুটে এসে বাবাকে বাঁচাতে চেষ্টা করে। তখন তাকেও কুপিয়ে মারাত্মক আহত করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাদের উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দাউদকান্দি স্বাস্থ্য কমপেক্সের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডা. মো. শাহিনূর আলম সুমন বলেন, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার ছেলের মাথা ও চোখে প্রচণ্ড আঘাত পাওয়ায় উভয়কে ঢামেকে পাঠানো হয়েছে।

এদিকে এ খবর পেয়ে গৌরীপুর হাসপাতালে ছুটে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মহিদুল ইসলাম, দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন ও স্থানীয় সাংবাদিকরা। দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন মুঠোফোনে জানান, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলেকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১০ টার দিকে ঢাকায় পাঠানো হয়।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, ‘পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে আহত সাংবাদিকের পেশাগত নাকি অন্য কোনো কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*