তাদের গুলি করে মারা উচিত

দিনাজপুর প্রতিনিধি :  দিনাজপুরের আমবাড়ী কলেজ মাঠে বৃহস্পতিবার জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজনে মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, মাদকের করাল গ্রাসে ধ্বংস হচ্ছে দেশ ও জাতি। সেই সঙ্গে বাধাগ্রস্ত হচ্ছে দেশের উন্নয়ন। তাই মাদকসেবী ও মাদক বিক্রেতাদের প্রকাশ্যে গুলি করে মেরে ফেলা উচিত।

গণশিক্ষামন্ত্রী বলেন, দেশে এখন সবচেয়ে বড় সমস্যা মাদক। এই সমস্যা নিরসনে প্রশাসনকে আরও কঠোর অবস্থান নিতে হবে। বিরোধীদল সবসময় বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের কথা বলে মাদক বিক্রেতা ও মাদকসেবীদের উৎসাহিত করছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়নের ধারা শুরু হয়েছে তা কেউ আটকাতে পারবে না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অবশ্যই মাদক নির্মূল করতে হবে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জামাল উদ্দীন আহমেদ বলেন, বাংলাদেশ প্রতিদিনই পরিবর্তিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। ২০৪১ সালের মধ্যে উন্নয়নশীল দেশের তালিকায় যাওয়ার পথকে বাধাগ্রস্ত করছে মাদক। তাই মাদকের বিরুদ্ধে সংঘবদ্ধ সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈদ মোহাম্মদ আবদুছ ছবুরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার আবু সায়েম। এ সময় উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য অধিদফতরের উপ-পরিচালক মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক প্রমুখ।

Edited : Benzamin, Updated 2018-09-20, Thursday,   at06.21pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*