গাজীপুরে এক ভাইয়ের সামনে আরেক ভাইয়ের মাথা কেটে নিলো প্রতিপক্ষ

আশরাফুল আলম আইয়ুব (গাজীপুর) জেলা প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের জোলারপাড় এলাকায় বৃহস্পতিবার (১৫ নভেম্বর) পূর্ব শত্রুতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  নিহত শহিদুল ইসলাম (৪৫) জোলারপাড় এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আ. রশিদকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের পুত্র সুজন আল মামুন বলেন, “সরকারি জমি থেকে গাছ কাটাকে কেন্দ্র করে এক বছর আগে একই এলাকার আক্তার হোসেন গংদের সঙ্গে আমার আব্বুর মারামারি হয়। এ ঘটনায় আব্বু ও চাচা রশিদকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা করে তারা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জোলারপাড় বাজার থেকে বাড়ি ফেরার পথে নাগপাড়া এলাকায় পৌঁছালে প্রতিপক্ষ আক্তার হোসেন তার সহযোগীদের নিয়ে আব্বুকে কুপিয়ে জখম করে।”

সুজন আরো জানায়, “রক্তাক্ত অবস্থায় আব্বু দৌড়ে বাড়িতে আসেন। তখন আব্বুকে হাসপাতালে নেয়ার জন্য চাচা শহিদুল ইসলাম জোলারপার বাজার থেকে একটি অটোরিকশা নিয়ে বাড়ি আসেন।পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাগপাড়া এলাকায় ধারালো অস্ত্র দিয়ে দুইজনকে আবারও কোপানো হয়। একপর্যায়ে আব্বুর মাথা কেটে নিয়ে চাচাকে মৃত ভেবে চলে যায় আক্তার হোসেন তার সহযোগীরা। ঘটনাস্থলেই আব্বু নিহত হন। পরে চাচাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকরা।”

সংশ্লিষ্ট বিষয়ে জানতে চাইলে  গাজীপুর মেট্রোপলিটন সদর থানা পুলিশের ওসি সমীর চন্দ্র সূত্রধর জিএসএস নিউজ২৪বিডি ডটকম প্রতিনিধিসহ অন্যান্য গণমাধ্যমকর্মীদের জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন শহিদুল ইসলাম নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে। বিষয়টির তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*