কোদলা দিগর পশ্চিমপাড়া ইট নির্মাণ শ্রমিক কল্যাণ সমিতির উদ্বোধন

মোঃ শামীম আকতার রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার কোদলা দিগর পশ্চিম পাড়া ইট নির্মাণ শ্রমিক কল্যাণ সমিতির শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাত ৯টায় ক্লাবের সভাপতি আব্দুল মালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও রায়গঞ্জ ইট ভাটা মালিক সমিতির সভাপতি এবং রায়গঞ্জ উপজেলা মানবাধিকার উন্নয়ন কমিশনের সভাপতি, সরকার অটো ব্রিকস্ এর এমডি গোলাম হোসেন শোভন সরকার।

তিনি তার বক্তব্যে বলেন,এই ইট নির্মাণ শ্রমিকদের সার্বিক সহযোগীতা করবো এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগকে এদেশের উন্ন্য়নের অগ্রযাত্রা কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অব্যশই আ’লীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। তাই তিনি সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজে করার জন্য আহ্বান জনান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,রায়গঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জতাড়াশ) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী আহসান হাবিব সুজন, রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ হোসেন তালুকদার।

তিরি তার বক্তব্যে বলেন, শ্রমিকদের সকল সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপশি তাদের সঠিক মূল্যায়নের প্রতিশ্রুতি দানের পাশাপাশি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে গোলাম হোসেন শোভন সরকার কে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চাই। অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, রানা সরকার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি কোদলা দিগর পশ্চিম পাড়া ইট নির্মাণ শ্রমিক কল্যাণ সমিতির শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠান শেষে সমিতি সভাপতি ও এলাকর গন্যমান্য ব্যক্তিবর্গ বলেন, আগামী উপজেলা পরিষদ নির্বাচনে গোলাম হোসেন শোভন সরকার কে উপজেলা চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, ফিরোজ খান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*