Home / শিল্প-সাহিত্য / দিনাজপুর প্রেসক্লাবে লেঃ কর্ণেল (অবঃ) ডাঃ বেগম নাজনিনের বইয়ের মোড়ক উন্মোচন

দিনাজপুর প্রেসক্লাবে লেঃ কর্ণেল (অবঃ) ডাঃ বেগম নাজনিনের বইয়ের মোড়ক উন্মোচন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর প্রেসক্লাবে আনন্দ উৎসব পরিবেশে লেঃ কর্ণেল (অবঃ) ডাঃ বেগম নাজনিন (গাইনী বিশেষজ্ঞ) লেখাকিছু রোগ কিছু পরামর্শবইয়ের মোড়ক উন্মোচন করা হয়।
গত শনিবার রাতে বন্ধু৭১ ব্যাচের সার্বিক সহযোগিতায় মড়ক উন্মোচন অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বন্ধু৭১ ব্যাচের সাধারণ সম্পাদক কাজী তসলিম উদ্দিন বাবু, সহসভাপতি ডাঃ গোলাম গাউস মন্টু, সহসাধারণ সম্পাদক মামুদার রহমান চৌধুরী, দপ্তর সম্পদাক সমর চক্রবর্তী, সদস্য ধীরেন্দ্র নাথ অধিকারী, মোঃ মাহাতাব উদ্দিন সরকার অজিৎ রায় বক্তব্য রাখেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক এয়ার কমোডর শেখ জামাল আখতার অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল লুৎফুন হক টুটুল। সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য জিনাত আরা সুলতানা, বিলকিস আরা রিতা, সুনিতা ঘোষ, সাবেক এমপি রেজিনা ইসলাম।

বইটির উপর আলোচনা করেন দিনাজপুর সরকারি কলেজের বিশিষ্ট সাহিত্যিক প্রফেসর জলিল আহমেদ, সহযোগী অধ্যাপক বিশিষ্ট গবেষক . মাসুদুল হক এবং কবি সাহিত্যিক মকবুল হোসেন।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানেকিছু রোগ কিছু পরামর্শবইয়ের লেখক অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল ডাঃ বেগম নাজনিন বলেন, আমাদের জীবনে যে রোগগুলো প্রায় প্রত্যেক ঘরে ঘরে মানুষকে তার পরিবারকে কষ্ট দিচ্ছে সেগুলো নিয়েই আমার এই বই লেখা। যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের অভাব রয়েছে সেইসব গ্রাম গঞ্জের মানুষদের কাছে আমি বইটি পৌঁছাবো সেই সব সুবিধাবঞ্চিত রোগীদের জন্য এই বইটি আমি উৎসর্গ করেছি

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*