Home / বিনোদন / নাঈম-শাবনাজের মেয়ের জন্য রুনা লায়লার দোয়া

নাঈম-শাবনাজের মেয়ের জন্য রুনা লায়লার দোয়া

দেলোয়ার হোসেন :   তারকা দম্পতি নাঈম-শাবনাজের কন্যা   মাহদিয়া নাইমের  গাওয়া ‘অনেক বৃষ্টি ঝরে তুমি এলে’ গানটি প্রকাশিত হয়েছে। রুনা লায়লার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং রুনা লায়লার প্রতি অনুপ্রাণিত হয়েই মাহদিয়া গানটি গেয়েছেন। গানটি নতুন করে সুর ঠিক রেখে সংগীতায়োজন করেছেন সাঈদ সুজন।নিয়মিত গানের চর্চা করেন। সংগীত নিয়ে নিরলসভাবে এগিয়ে চলছেন মাহদিয়া। তার নিজের একটি ইউটিউব চ্যানেলে নিয়মিত গান প্রকাশ করেন তিনি।

এই গানটি গেয়ে রুনা লায়লার সঙ্গে দেখা করেছেন মাহদিয়া। দোয়া নেওয়ার জন্য এরই মধ্যে বাবা-মাকে সঙ্গে নিয়ে রুনা লায়লার সঙ্গে দেখাও করেন। তার কণ্ঠে গান শুনে ভীষণ মুগ্ধ রুনা। গান নিয়ে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দিয়েছেন। তাকে দোয়া করেছেন। নিয়মিত গানের চর্চা চালিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।মাহদিয়ার কণ্ঠে লিও সায়ারের ‘হোয়েন আই নিড ইউ’, আশা ভোঁসলের ‘যেতে দাও আমায় ডেকো না’, ও লর্ডের ‘রয়েলস’ গানগুলো আগে প্রকাশ হয়েছে। প্রতিটি গানেরই লাখের অধিক ভিউ হয়েছে তার নিজের ইউটিউব চ্যানেল থেকেই।

উল্লখ্য, ঢাকাই ছবির নব্বই দশকের তুমুল জনপ্রিয় জুটি নাঈম-শাবনাজ। চলচ্চিত্র নির্মাতা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে এই জুটির অভিষেক হয়। তারপর থেকে রুপালি পর্দায় তারা জুটি বেঁধে দারুণ সাড়া ফেলেন। নাঈম-শাবনাজ অভিনীত অধিকাংশ ছবিই ছিল ব্যবসাসফল।

 

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*