Home / চলতি খবর / টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরএফএল কর্মকর্তার মৃুত্য

টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরএফএল কর্মকর্তার মৃুত্য

আব্দুস সবুর খান  টঙ্গী (গাজীপুর) : টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরএফএল’র কর্মকর্তা কামরুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। তিনি আরএফএলল’র সিলেটে আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে কমর্রত ছিলেন। গতকাল শনিবার ভোরে টঙ্গীর কলেজ গেট এলাকায় এ ঘটনা ঘটে।
টঙ্গী প‚র্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সোহরাব হোসেন জানান, শনিবার ভোর রাতে সাড়ে ৪টার দিকে কামরুল ইসলাম সিলেট থেকে অফিসের কাজে টঙ্গী কলেজ গেট এলাকায় আসেন। বাস থেকে নামার পর ছিনতাইকারীরা তার হাতে থাকা ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে তার কাছে থাকা মোবাইল, ল্যাপটপ ও টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা তার বুকের ডান পাশে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সকালে কলেজ গেট এলাকায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তার শার্টের পকেটে থাকা কাগজপত্র দেখে তার পরিচয় শনাক্ত করা হয়।
টঙ্গী প‚র্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*