Home / চলতি খবর / টঙ্গীতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

টঙ্গীতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আব্দুস সবুর খান, টঙ্গী, (গাজীপুর) :ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল সোমবার সকালে থানা কম্পাউন্ডে পালিত হয়েছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ১ম প্রতিষ্ঠাবার্ষিকী।
টঙ্গী পুর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপি।
তিনি বলেন, পুুলিশকে নিয়ে আগে অনেক নেতিবাচক ধারণা ছিল। এখন তা নেই। পুলিশ এখন সত্যিকারই জনগণের বন্ধু হয়েছে। আজ দেশের মানুষ পুলিশকে ভালোবাসে। পুলিশের কাজে তারা সহযোগিতা করে। পুলিশের প্রতি সহমর্মিতা জানায়। পুলিশও মানুষের উপকারে জীবন উৎসর্গ করছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর-১৩ সংরক্ষিত মহিলা সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো.শাহদাত হোসেন, থানা আওয়ামীলীগের সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক মো. রজব আলী ও টঙ্গী সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান ফারজানা পারভিন প্রমুখ।
অপরদিকে, টঙ্গী পশ্চিম থানার উদ্যোগে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেলে টঙ্গী সরকারি কলেজের মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
Edited by Benzamin Updated 16-09-2019 Monday, at 19.00pm

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*