Home / চট্টগ্রামের খবর / আনোয়ারা রুস্তুমহাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা 

আনোয়ারা রুস্তুমহাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও জরিমানা 

বদরুল হক: চট্টগ্রাম আনোয়ারা রুস্তুমহাট  বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। আজ ১৮ সেপ্টেম্বর সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার  রুস্তমহাট বাজারে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ এ অভিযান পরিচালনা করেন।

এ সময় রাস্তার উপর বসা বিভিন্ন হকারের মালিকরা পালিয়ে যায় এবং নির্ধারিত পণ্যগত মূল্যের কাগজ পত্র দেখাতে না পারায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ধারায়  বিভিন্ন পণ্যের ৬টি দোকানিকে বার হাজার টাকা জরিমানা করা হয় এবং মালামালগুলো জব্দ করা হয়,জব্দকৃত মালামাল সমুহ এতিমখানায় দান করে দেন।

এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা কর্মকর্তা জামিরুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তাগণ।এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ বলেন বটতলী রুস্তমহাট বাজারের সরকারি রাস্তার উপর ব্যবসা ভ্রাম্যমাণ দোকানগুলো উচ্ছেদ করা হয়। এই দোকানগুলো যেন বাজারের রাস্তার উপরে আর  বসতে না পারে তার জন্য ৪নং বটতলী ইউনিয়নের সকল গ্রাম পুলিশকে দায়িত্ব দেওয়া হয় এবং প্রোডাক্ট ও খাদ্যদ্রব্য নির্ধারিত মূল্য না থাকার অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৬ টি দোকানকে ১২ হাজার টাকা জরিমানা করে,  তিনি এই অভিযান অব্যাহত  থাকবে বলেও জানান।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*