Home / চলতি খবর / হোমনায় এনজিও কর্মীর হাত-পা, মুখ বেধে পিটিয়ে টাকা ছিনতাই

হোমনায় এনজিও কর্মীর হাত-পা, মুখ বেধে পিটিয়ে টাকা ছিনতাই

মোর্শেদুল ইসলাম শাজু : কুমিল্লার হোমনায় বেসরকারি সংস্থা ব্যুরো বাংলাদেশের এক কর্মীর হাত-পা বেধে পিটিয়ে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা দেড়টার দিকে পৌরসভার চরের গাঁও গ্রামের রাস্তায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। এক লাখ পয়তাল্লিশ হাজার টাকাসহ দরকারী সকল কাগজপত্র ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। ছিনতাইয়ের শিকার মো. আনোয়ার হোসেন ল²ীপুর সদরের মো. আমির হোসেনের ছেলে। তিনি ব্যুরো বাংলাদেশ হোমনা শাখায় উর্ধ্বতন কর্মসূচি সংগঠক হিসেবে কর্মরত। এ ঘটনায় তিনি বাদি হয়ে বুধবার রাতে হোমনা থানায় একটি মামরা দায়ের করেছেন।
ছিনতাইয়ের শিকার মো. আনোয়ার হোসেন জানান, তিনি প্রতিদিনের মতো ওই দিন সকালে মোটর সাইকেলযোগে বের হয়ে হোমনা পৌরসভার চরের গাঁও গ্রামের দুটি কেন্দ্রের কিস্তি ও সঞ্চয় সংগ্রহ করে বেলা দেড়টার দিকে অফিসে ফিরছিলেন। ফেরার পথে কিছু দূর যেতেই শ্রীমদ্দি-চরের গাঁও রাস্তার নির্জন স্থানে মুখোশ পড়া তিন জন অজ্ঞাত ব্যাক্তি তাহার পথরোধ করে হাত ধরে হেচকা টানে রাস্তায় ফেলে দেয়। পরে দুর্বৃত্তরা তার গলায় ধারালো ছুরি ধরে রশি দিয়ে হাত, পা ও মুখ বেধে হেলমেট পড়িয়ে পাশের একটি পরিত্যক্ত নির্জন ঘরে নিয়ে যায়। সেখানে এলোপাথারি মারধর করা হয় তাকে। এ সময় গ্রাহকদের কাছ থেকে সংগ্রহ করা এক লাখ পয়তাল্লিশ হাজার ও ব্যাক্তিগত একুশ শত টাকা, মোবাইল ফোন, ট্যাবসহ দরকারী সকল কাগজপত্র ছিনিয়ে নেয়। কিছুক্ষণ পর তার আর্তচিৎসারে স্থানীয় লোকজন ছুটে এসে হাত, পা ও মুখের বাধন খুলে দেয়। খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বলেন, এনজিও কর্মীর কাছ থেকে এক লাখ পয়তাল্লিশ হাজার টাকা ছিনতাইয়ের খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়েছি। ছিনতাইকারীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*