Home / চলতি খবর / সাংবাদিকের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা-এসআইসহ ৫ জন ক্লোজড

সাংবাদিকের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টা-এসআইসহ ৫ জন ক্লোজড

আসাদুজ্জামান বাবুল : রাজধানীর আজমিপুরে সাংবাদিকের পকেটে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।
শনিবার (০৫ অক্টোবর ) মধ্যরাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায লালবাগ থানার উপ-পরর্দিশক কালামকে প্রাথমকিভাবে প্রত্যাহার করা হয়ছে। থানার অফিসার ইনচাজ (ওসি) একেএম আশরাফ এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, শনবিার রাতে এক বিয়ের অনুষ্টান শেষে বাসায় ফেরার সময় বিডিনিউজের রিপোটার্ সাংবাদিক কাজী মোবারক হোসনে ও সাংবাদিক ফখরুল ইসলাম শাহীন কে পথ রুদ্ধ করে এসআই ও তার সঙ্গীয় পুলিশ কনস্টবেল।
রাত সোয়া ২টার দিকে আজমিপুররে শাখত বাড়ি বটতলা এলাকায় এলে তাদের পুলিশ মারধর করেন এক ওসি এসআই ও কনস্টবেল।
সাংবাদিক কাজী মোবারক বলনে, রাতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে বাসায় ফিরছিলাম। আমার বাসার সামনে চলে আসি। এমন সময় লালবাগ থানার এসআই কালাম ও এক কনস্টবেল আমার পথরোধ করনে এবং জোর করে গাড়িতে ওঠানোর চেষ্টা করেন। গাড়িতে উঠতে না চাইলে এসআই আমাকে বলেন তোকে ইয়াবা দিয়ে মামলা দেব। মামলা না খেতে চাইলে গাড়িতে ওঠ। তা সত্ত্বওে গাড়িতে না উঠলে এসআই আমাকে মারধর করেন।
এসআই আরো বলনে, আমার সঙ্গে ছিলেন সাংবাদিক ফখরুল ইসলাম। লালবাগ থানার ওসি তদন্ত আসলাম তাকেও থাপ্পড় মারেন। আমি প্রতিবাদ করলে আমার শাটের কলার ধরে গাড়িতে তোলার চেষ্টা করেন তিনি। তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থতি হন বেশ কয়েক জন সাংবাদিক। তারা বাধা দিলে গাড়িতে উঠাতে ব্যাথ হন।
এই বিষয়ে লালবাগ থানার ওসি একেএম আশরাফ বলনে, আমরা খবর পেয়েছি। এরই মধ্যে এসআই কালামকে ক্লোজড করার আদেশ দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়া গেলে পরর্বতীতে ব্যবস্থা নেওয়া হবে।

রাজধানীতে মধ্যরাতে তল্লাশরি নামে সাংবাদকিকে ইয়াবা দযি়ে ফাঁসানোর অভযিোগ উঠছেে পুলশি র্কমর্কতাদরে বরিুদ্ধ।ে গতরাতে আজমিপুরে এ ঘটনা ঘট।ে অভযিুক্ত লালবাগ থানার এস আই কালামসহ পাঁচজনকে ক্লোজড করা হয়ছে।ে

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*