Home / চলতি খবর / ওয়াশিং মেশিনের ভেতরে ইয়াবা : গাজীপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

ওয়াশিং মেশিনের ভেতরে ইয়াবা : গাজীপুরে দুই মাদক ব্যবসায়ী আটক

আব্দুস সবুর খান, টঙ্গী : এবার ওয়াশিং মেশিনের ভেতরে লুকিয়ে কক্সবাজার থেকে গাজীপুরে ইয়াবার চালান পাঠানোর ঘটনা ঘটেছে। ঘটনায় দুই ইয়াবা ডিলারকে আটক করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। ওয়াশিং মেশিনের ভেতরে প্রায় ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

আটককৃত ইয়াবা ডিলাররা হচ্ছেন- টাঙ্গাইলের ঘাটাইল থানার জোড়দিঘী এলাকার মোঃ আঃ হাইয়ের ছেলে সাইদুর ইসলাম (৩০) এবং একই জেলার সখিপুর থানার সাফিয়াচালা এলাকার ফয়েজ আলীর ছেলে হারুন মিয়া (৩৪) ।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে জানতে পারে ইয়াবার একটি বড় চালান কক্সবাজার থেকে এস.এ পরিবহনের মাধ্যমে গাজীপুরের ভোগড়ায় আসছে। পরে ওই কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল­াহ আল-মামুনের নেতৃত্বে ভোগড়া বর্ষা সিনেমা হল এলাকায় এস.এ পরিবহন অফিসের সামনে অভিযান চালায়। এ সময় ওই দুইজনকে আটক করে দু’টি নতুন ওয়াশিং মেশিনের ভেতর সুকৌশলে রাখা ১৮ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩টি মোবাইল ফোন ও নগদ ৫৮০০ টাকা জব্দ করে।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে দু’জন জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট বিভিন্ন কুরিয়ার সার্ভিস ও এস.এ পরিবহনের মাধ্যমে চট্রগ্রাম, কক্সবাজার ও বিভিন্ন এলাকা হতে গাজীপুরে এনে বিক্রি করতো।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*