Home / চলতি খবর / দাগনভূঞা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে হাতাহাতি

দাগনভূঞা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি নিয়ে হাতাহাতি

দাগনভূঞা প্রতিনিধি: ফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ভেঙ্গে নতুন ভাবে আহব্বায়ক কমিটি করাকে কেন্দ্র করে দাগনভূঞা বাজারস্থ বসুরহাট রোড়ে মাজ্জাহুজুরের মাজার সংলগ্ন স্থানে আবদুল মালেক মানিক নামের দাগনভূঞা উপজেলা যুগ্ন-আহব্বায়ক পদ প্রার্থীর সাথে হাতাহাতি এবং লাঞ্ছিতর ঘটনা ঘটে।
প্রত্যেক্ষদর্শীরা জানান, আজ দুপুর ১টার সময় দাগনভূঞা পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান স্বফন এর সাথে জেলা যুবদলের সহ-পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মালেক মানিকের সাথে দাগনভূঞা বাজারস্থ বসুরহাট রোড়ে মাজ্জাহুজুরের মাজার সংগ্লন স্থানে আবদুল মালেক মানিকের সাথে উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটি বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।
এতে উপস্থিত জনতা দুইজনকে শান্ত করে। আব্দুল মালেক মানিক অভিযোগ করে বলেন, আমি আহব্বায়ক কমিটির গঠন করার ব্যাপারে সাহাদাত হোসেন সাহাদাতকে আহব্বায়ক কমিটির আহব্বায়ক করার জন্য দলীয় নেকা-কর্মীদের নিয়ে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি ও আমি নিজেই একজন যুগ্ন-আহব্বায়ক পদ প্রার্থী এতে করে আমার সিনিয়র সাইফুর রহমান স্বফন ভাই আমার উপর ক্ষিপ্ত হয়ে অর্তকিত ভাবে আমার জমার কলার চেপে ধরে এবং আমাকে লাঞ্ছিত করে। উপস্থিত জনাতা যদি না এসে শান্ত করতো তাহলে অনাকাংখিত ঘটনা ঘটে যেত। বিষয়টি আমি তাতক্ষনিত জেলা কমিটিকে অবগত করি।
এব্যাপারে অভিযুক্ত সাইফুর রহমান স্বফনের কাছে জানতে চাইলে উনি বলেন, মানিক আমাদের উপজেলা বিএনপির সভাপতি আকবর সাহেবের বিরুদ্ধে কাজ করতেছে তাই আমি তাকে ডেকে এনে শাসন করলাম। মানিকে শাসন করতে আপনি পারেন কিনা ? এবং আপনাকে দল শাসন করার এমন দায়িত্ব দিয়েছে কিনা জানতে চাইলে উনি ক্ষিপ্ত হয়ে বলেন, আমার দলীয় ব্যাপার আপনাকে কেন বলব আর আমি সিনিয়র হিসেবে আমার নিজস্ব ক্ষমতায় আমি মানিকে শাসন করছি। এমন শাসন আমি করতে পারি। অভিযুক্ত সাইফুর রহমান স্বফনের বিষয়ে জানতে চাইলে ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, কাউকে শাসন করার ক্ষমতা দল দেয়নি। কেউ যদি নিজ ক্ষমতা বলে শাসন করে তাহলে সেটা দলের চোঁখে অপরাধী। সাইফুর রহামান স্বফনের নিজস্ব ক্ষমতা বলে শাসন করেছেন জানতে চাইলে আলাল উদ্দিন আলাল বলেন, স্বফনের কি এমন ক্ষমতা ? আমরা আগামী ১২ তারিখ জেলা বিএনপির জরুরী সভায় বিষয়টি নিয়ে বসবো এবং তার বিরুদ্ধে প্রয়োজন ব্যাবস্থা গ্রহণ করবো।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*