Home / চলতি খবর / গাজীপুরে মাদকসহ দুই নারী গ্রেফতার

গাজীপুরে মাদকসহ দুই নারী গ্রেফতার

মিন্টো শেখ (গাজীপুর) : গাজীপুর সদরের বিলাশপুর এলাকায় মাদকসহ দুই নারীকে আটক করেছে সংশ্লিষ্ট থানা-পুলিশ।গাজীপুর মেট্রােপলিটন সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন)মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর নের্তৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়।

সোমবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো.ফিরোজ উদ্দিন,এএসআই এইচ এম সোহাগ রানা ও তাদের সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে গাজীপুর মেট্রোপলিটন সদর থানাধীন বিলাশপুর এলাকা থেকে মাদক বিক্রয় এর সময় মাদক কারবারি সানু আক্তার মুক্তা (২০)এবং মঙ্গল আলী (৫০)কে ১১’শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন,ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার কড়াইতলা গ্রামের আব্দুল মতিনের মেয়ে এবং আবুল কালামের স্ত্রী সানু আক্তার মুক্তা,শেরপুর জেলার শ্রীবর্দী থানার মরিচ পাড়া গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।তারা বিলাশপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছেন।সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান,তারা সদর থানার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।তাদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*