Home / চলতি খবর / বুয়েটের ঘটনা জাতির জন্য কলঙ্ক – অধ্যক্ষ যাইনুল আবেদীন

বুয়েটের ঘটনা জাতির জন্য কলঙ্ক – অধ্যক্ষ যাইনুল আবেদীন

আব্দুস সবুর খান, টঙ্গী : তা’মীরুল মিল্লাত ট্রাস্ট্রের সেক্রেটারি বিশিষ্ট শিক্ষাবিত অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ যাইনুল আবেদীন বলেছেন, বুয়েটে আবরার হত্যাকান্ড জাতির জন্য অত্যন্ত কলঙ্কজনক ঘটনা। এ ঘটনায় মাননীয় প্রধানমন্ত্রী থেকে শুরু করে সবাই দু:খ প্রকাশ করছেন; কিন্তু তাকে কি আর ফিরিয়ে আনা যাবে ? তার রেজাল্ট কি আর হবে ? তার বাবা-মার আশা কি আর পূরণ হবে ? কিছুই হবে না। আমরা যতই আফসোস করি না কেন; যাকেই দোষারোপ করি না কেন; তার মা-বাবাই হবেন সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত। পরীক্ষার রেজাল্ট খারাপ হলে বা কারোর সন্তান নষ্ট হলে আমরা সবাই আফসোস করতে পারবো; কিন্তু চূড়ান্ত ক্ষতিগ্রস্ত হবেন আপনারা অভিভাবকরা। যে ক্ষতির কোন কাফ্ফারা হবে না।
তিনি গতকাল শনিবার টঙ্গী তা’মীরুল মিল্লাত কামিল মাদ্রাসায় আলিম পরীক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ও ড. মো. সালমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, মাওলানা আব্দুল কাইয়ুম, অভিভাবক সদস্য অ্যাডভোকেড গোলাম মোস্তফা প্রমুখ।
মাওলানা যাইনুল আবেদীন আরো বলেন, যে বাবা-মা তার সন্তানকে ঠিক করতে পারেন নাই; তারা জাহান্নামী। যারা সন্তানের জন্য দুনিয়াতে লজ্জা পাচ্ছেন, আবার আখেরাতেও যদি লজ্জা পান তাহলে সেটা হবে চূড়ান্ত লজ্জা। তিনি আরো বলেন, ইসলামের ওপর সারা বিশ্বে দুর্যোগ চলছে। ঈমানদারদের ওপর কঠিন পরীক্ষা চলছে, জুলুম নির্যাতন চলছে। এ অবস্থায় সন্তানকে কুরআন-হাদিসের জ্ঞান অর্জন করার জন্য মাদ্রাসায় দিয়ে জিহাদের কাজ করছেন। এই জিহাদে সচেতন ও সচেষ্ট থাকুন এবং আপনার সন্তানকে ওয়ারেসাতুল আম্বিয়া বানান; তাতে দুনিয়া ও আখেরাতে কামিয়াব হবেন।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*