Home / চলতি খবর / টঙ্গীতে স্ত্রী খুন : ঘাতক স্বামী আটক

টঙ্গীতে স্ত্রী খুন : ঘাতক স্বামী আটক

আব্দুস সবুর খান, টঙ্গী : গাজীপুরের টঙ্গীতে স্বামীর হাতে শাজেদা বেগম (২৯) নামের এক নারীর মৃত্যু হয়েছে।  রোববার (১৩ অকটোবর) রাত দু’টোর দিকে মেঘনা রোড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খুনের অভিযোগে স্বামী মো.রুবেল মিয়াকে গ্রেপ্তার করেছে। মাদকের টাকা না দেয়ায় এ হত্যা কান্ড ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।
সংশ্লিষ্ট বিষয়ে  টঙ্গী পূর্ব থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মানিক মাহমুদ বলেন, গত কয়েক বছর আগে রুবেল ও শাজেদা বিয়ে হয়। তাঁরা টঙ্গীর মেঘনা রোড বস্তিতে থাকতেন। যৌতুকের টাকা না দেওয়ার জের ধরে শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী রুবেল স্বী শাজেদাকে বাঁলিশ চাপা দিয়ে শ্বাস রোধে হত্যা করে। পরে ঘটনাটি আত্মহত্যা হিসেবে চালিয়ে দিতে চেষ্টা চালায় স্বামী রুবেল। খবর পেয়ে পুলিশ নিহতের লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেন। নিহত শাজেদা তিন সন্তানের জননী।
নিহতের পিতা ফরিদ মিয়া জানান, নেশার টাকা না দিতে পারায় আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমার মেয়ে ভাঙ্গাড়ির দোকানে কাজ করে এতোদিন নেশার টাকা দিয়ে এসেছে।এখন দেড় মাসের বাচ্চা নিয়ে কাজ করতে পারে না। অভিযুক্ত স্বামী রুবেল নরসিংদী জেলার ঘোড়াশাল থানার মো.শাহী মিয়ার ছেলে।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*