Home / চলতি খবর / মেঘালয় রাজ্যের মুখ্য মন্ত্রী কনরাড কে সাংমা ৪ দিনের সফরে বাংলাদেশে 

মেঘালয় রাজ্যের মুখ্য মন্ত্রী কনরাড কে সাংমা ৪ দিনের সফরে বাংলাদেশে 

 সালমান শাহ্‌ জৈন্তাপুর (সিলেট) :  ভারতের মেঘালয় রাজ্যের মূখ্যমন্ত্রী কনরাড কে. সাংমাসহ ২৪ সদস্যের একটি প্রতিনিধি দল ৪ দিনের সফরে বাংলাদেশে এসেছেন। মঙ্গলবার বিকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার তামাবিল ইমিগ্রেশন দিয়ে মূখ্যমন্ত্রী কনরাড সাংমাসহ প্রতিনিধি দলের সদস্যরা বাংলাদেশে প্রবেশ করলে তাদের অভ্যর্থনা জানান বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার এল কৃষ্ণ মূর্তি।

একই সঙ্গে গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও তামাবিল স্থল বন্দরের ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকেও তাদেরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল,  থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ ও ওসি (তদন্ত) হিল্লোল রায়, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানিকারক গ্রুপের সহ-সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন ছেদু, যুগ্ম সম্পাদক ইলিয়াস উদ্দিন লিপু, কার্যকরী কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন খানসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা এবং স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ভারতীয় প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন, মেঘালয়ের বাণিজ্যমন্ত্রী শ্রী. স্নিভলং ধর, শিক্ষামন্ত্রী শ্রী. লাহকমেন রায়ম্বই, কৃষিমন্ত্রী শ্রী. ব্যানটিডর ল্যাংডোহ, বিদ্যুৎ ও কৃষি বিষয়ক সচিব পি. শাকিল আহমেদ, শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয়ের কমিশনার এবং সচিব শ্রী. মেবানশাই আর সিনরম, বাণিজ্য সচিব (পরিকল্পনা বিভাগ) ডা. বিজয় কুমার ডি, খনি ও ভূতত্ত্ব বিভাগের সচিব ডা. সি. মঞ্জুনাথ, সিওআরডি এবং কৃষি বিভাগের সচিব শ্রী. কান্তনু শর্মা, মেঘালয় উদ্যোক্তা ইনিস্টিউটের পরিচালক বাফহিন কে সোহলিয়াসহ রাজ্যের বিভিন্ন দপ্তরের আরও ১৪জন পদস্থকর্মকর্তা।মূখ্যমন্ত্রী কনরাড সাংমার সফরসূচি অনুযায়ী তিনি ঢাকায় ও সিলেটে একাধিক যৌথসভায় অংশগ্রহণ শেষে আগামী শুক্রবার বিকেলে ময়মনসিংহের ডলু সীমান্ত দিয়ে বাংলাদেশ ত্যাগ করবেন।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*