Home / চট্টগ্রামের খবর / আনোয়ারায় প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণসভা

আনোয়ারায় প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মরণসভা

বদরুল  হক,আনোয়ারা(চট্টগ্রাম): আনোয়ারা উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র  ৭ম মৃত্যু বার্ষিকী ও স্বরণসভা পালিত হয়েছে।
জীবিত আখতারুজ্জামানের চেয়ে মৃত আখতারুজ্জামান কে অনেক শক্তিশালী উল্লেখ করে ভূমি মন্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)বলেন, আখতারুজ্জামান ছিলেন কর্মী বান্ধব, সংগঠন বান্ধব একজন গণ মানুষের নেতা। যার কাছে ধর্ম বর্ণ সংগঠন কোন কিছুই প্রধান্য ছিল না,ছিল কর্মীদের প্রতি ভালোবাসা,জনগনের প্রতি ভালোবাসা। যার জন্য জন্য জীবিত আখতারুজ্জামানের চেয়ে আজ মৃত আখতারুজ্জামানের আদর্শ আরো অনেক বেশি অনুপ্রেরণার,আরো বেশি শক্তিশালী।
শুক্রবার (১৫ নভেম্বর) উপজেলা যুবলীগের উদ্যোগে বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু’র ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন,যুবলীগ কে সুশৃঙ্খল হতে হবে দেশের জন্য নিজেদের কে বিলিয়ে দিতে হবে তবে কাঙ্খিত দেশ আমরা বির্ণীমান করতে পারব জননেত্রীর স্বপ্নের বাংলাদেশ গড়তে পারব। সভায় উপজেলা যুবলীগের সভাপতি শওকত ওসমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অনুপম চক্রবর্তীর সঞ্চলনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, দঃ জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামিলীগ সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ আব্দুল মালেক,জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরীসহ উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ,ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*