Home / চলতি খবর / প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ -.পুলিশ মহাপরিদর্শক

প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণার চ্যালেঞ্জ মোকাবেলায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ -.পুলিশ মহাপরিদর্শক

আব্দুস সবুর খান, টঙ্গী : বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘‘সমাজ ঘিরে আমরা (পুলিশ) আবর্তিত হই। যে জন্য আমরা সব সময় চাই জনগণের পুলিশ হতে। কমিউনিটি ব্যাংকের ধারণাও (কনসেপ্ট) কিন্তু আপনাদের দোরগোড়ায় আমাদের নিয়ে যাওয়ার একটি প্রচেষ্টা।’’ আজ রোববার দুপুরে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা চৌরাস্তা এলাকায় ভাই ভাই কমপ্লেক্সে কমিউনিটি ব্যাংকের মাওনা শাখা উদ্বোধন শেষে বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
পুলিশ প্রধান বলেন, ‘‘প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। আমাদের সামনে এটি সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য আমরা দৃঢ় প্রতিজ্ঞ। আমরা আশা কররো গাজীপুর এর রোলমডেল হবে।’’
আইজিপি জানান, বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে কমিউনিটি ব্যাংক গঠিত হলেও পুলিশ সদস্যদের পাশাপাশি সাধারণ জনগণও এর সুবিধা ভোগ করতে পারবে। প্রত্যন্ত অঞ্চলে আধুনিক ব্যাংকসেবা চালু করে ব্যাংকিং সুবিধার বাইরে থাকা মানুষদের নিরাপদ আর্থিক লেনদেন সুবিধা প্রদানে এই ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ।
গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, নুমান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আব্দুল্লাহ জাবের। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউর হক চৌধুরী। অনুষ্ঠানের শুরুতে পুলিশ মহাপরিদর্শক ফিতা কেটে এবং নাম ফলক উন্মোচন করে ব্যাংকের ওই শাখার উদ্বোধন করেন।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*