Home / চলতি খবর / টঙ্গীতে গ্রাহকদের হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

টঙ্গীতে গ্রাহকদের হয়রানীর প্রতিবাদে মানববন্ধন

আব্দুস সবুর খান, টঙ্গী : টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকায় আমার দেশ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামের একটি সমিতি এলাকার দু’শতাধিক দরিদ্র মানুষের কাছ থেকে প্রায় ৩কোটি টাকা ও জমি আত্মসাত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী ও ভোক্তভোগীরা বুধবার (৪ ডিসেম্বর) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। টঙ্গীর মরকুন টিএন্ডটি বাজার এলাকায় মানববন্ধন শেষে টঙ্গী-কালীগঞ্জ সড়কে একটি বিক্ষোভ মিছিল বের করে। এতে টঙ্গী-কালীগঞ্জ সড়কে প্রায় আধাঘন্টা যানচলাচল বন্ধ হয়ে যায়। এ সময় রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে টঙ্গী পূর্ব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের সড়ক থেকে সরিয়ে দেয়।
ভূক্তভোগীরা বলেন, শমসের আলী টোকন, সালাহউদ্দিন, ওমর ফারুক ও আব্দুল্লাহ আল মামুনসহ ৫-৬ জন মিলে গত ২০১৬ সালে আমার দেশ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিঃ নামে একটি সমিতি চালু করে। পরে তারা গ্রাহকদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। গ্রাহকরা টাকা চাইতে গেলে দেই দিচ্ছি বলে বিভিন্ন তালবাহানা করে এবং মামলা দিয়ে হয়রানী শুরু করে। একপর্যায়ে গত মঙ্গলবার সমিতি কর্তৃপক্ষ কৌশলে তাদের আসবাবপত্র নিয়ে অফিসকক্ষ তালা লাগিয়ে পালিয়ে যায়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাদেক আলী, টিএন্ডটি বাজার সমিতির সভাপতি নূরনবী আনসারী নবীন, ভূক্তভোগী নূরুজ্জামান, কামাল হোসেন, আরিফ হোসেন, আব্দুল মান্নান বধু, আমজাদ হোসেন প্রমুখ।
#

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*