Home / আন্তর্জাতিক / বিশ্ব ক্যারমে মালদ্বীপকে হারিয়ে বাংলাদেশের তৃতীয় স্থান জয়

বিশ্ব ক্যারমে মালদ্বীপকে হারিয়ে বাংলাদেশের তৃতীয় স্থান জয়

ক্রীড়া প্রতিবেদক : বিশ্ব ক্যারম প্রতিযোগীতায় (আইসিএফ ক্যারম কাপ) তৃতীয় হয়েছে বাংলাদেশ জাতীয় ক্যারম দল। তৃতীয়স্থানে থাকা মালদ্বীপকে পরাজিত করে আবারো তৃতীয়স্থান জয় করে নিল  রয়েল বেঙ্গল টাইগারের দেশ।

উল্লেখ্য, ভারতের পুনেতে ১৬ টি দেশের অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে এবারের বিশ্ব ক্যারম প্রতিযোগীতা। আন্তর্জাতিক এ টুর্নামেন্টে বাংলাদেশের ৯ সদস্যের দল অংশগ্রহণ করেছে। ৪ পুরুষ ও ৪ নারী খেলোয়াড় ওবং একজন টিম ম্যানেজারসহ মোট ৯ জন। টিম ম্যানেজার ছিলেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।২০১৫ সালে বাংলাদেশ তৃতীয় স্থানে ছিল। ২০১৬ ও ২০১৮ সালের টুর্নামেন্টে অংশগ্রহণ না করায় হাত ছাড়া হয়ে যায়। তা ফের পুনরুদ্ধারে খুশি ক্যারম দল।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক ও টিম ম্যানেজার আশরাফ আহমেদ লিয়ন বলেন, আই সি এফ কাপে অংশগ্রহণকারী ১৬ দেশের এ টুর্নামেন্টে বাংলাদেশ তৃতীয় স্থান অর্জন করায় আমাদের আত্মবিশ্বাস আরো বেড়ে গেছে। যা আমাদের ক্যারমকে সামনে আরো এগিয়ে নিবে। সেমিতে বিশ্ব চ্যাম্পিয়ন ভারতের সঙ্গে তীব্র প্রতিদ্বন্দীতা করে হেরে গেলেও তৃতীয় স্থানে থাকা মালদ্বীপকে হটিয়ে নিজেদের জায়গা পুনরুদ্ধার করেছে।

বাংলাদেশ ক্যারম যোদ্ধারা তাদের এ বিজয় প্রসঙ্গে জানান,  আমরা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সভাপতি  ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও জাতীয় ক্রীড়া পরিষদের কাছে কৃতজ্ঞ।আগামী কাল সন্ধ্যা সাড়ে ৫টায় ঢাকা পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশ জাতীয় ক্যারম দলের।(তথ্যসূত্র: গণমাধ্যম)

Edited by Benzamin, 2019-12-08, sunday Updated at 20.00pm

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*