Home / চলতি খবর / নারায়ণগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার ৩ সাংবাদিক

নারায়ণগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার ৩ সাংবাদিক

দেলোয়ার হোসেন, (নারায়ণঞ্জ) : মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুর ৩টার দিকে সন্ত্রাসী হামলার শিকার হয়েছে নারায়ণগঞ্জের তিন সাংবাদিক।নারায়ণগঞ্জ হাজীগঞ্জ ফেরিঘাট থেকে নবীগঞ্জ যাওয়ার পথে ফেরির উপর এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি ও নারায়ণগঞ্জ বার্তা ২৪ ‍ ডটকম এর প্রকাশক ও সম্পাদক সৈয়দ সিফাত রহমান লিংকন, অগ্রবানী প্রতিদিনের ফটো সাংবাদিক জামাল তালুকদার ও জনতার কাগজের সম্পাদক মিজানুর রহমান মিজান। আহত তিন সাংবাদিককে নারায়ণগঞ্জ ৩শ শয্যা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, সংবাদ সংগ্রহের উদ্দেশ্যে মঙ্গলবার (১৪ জানুয়ারি) বেলা ৩টার দিকে সোনারগাঁয়ের যাওয়ার পথে শীতলক্ষ্যা নদী পার হতে হাজীগঞ্জ ঘাট থেকে ফেরিতে ওঠেন আহত তিন সাংবাদিকসহ বেশ কয়েকজন সাংবাদিক। ফেরি চালু হবার পর দেখা যায় অজ্ঞাত এক যুবক এক শিশুকে মারধর করছে। তাতে বাধা দেন সাংবাদিক সৈয়দ লিংকন। বাধা দেওয়াতে উত্তেজিত হয়ে ধারালো একটি শারস (মাটি কাটার যন্ত্র) দিয়ে এলোপাথারি কোপ দিতে থাকে। এতে আহত হন সাংবাদিক লিংকন। এসময় সাংবাদিকের মটর সাইকেল কুপিয়ে ক্ষতিগ্রস্থ করা হয়। বাধা দিতে গিয়ে আরও আহত হন সাংবাদিক জামাল তালুকদার ও মিজানুর রহমান।

এক পর্যায়ে ওই যুবকের হাত থেকে ধারালো শারস ছিনিয়ে নিয়ে তাকে আটক করেন আশেপাশের লোকজন। এক পর্যায়ে আবদুর রহমান নামে এক ব্যক্তি এসে হামলা করা ওই যুবককে ছাড়িয়ে নিয়ে তাকে পালাতে সহযোগিতা করে। এমনকি হামলা করা অস্ত্রটিও পানিতে ফেলে দেয়। পরে পুলিশে খবর দিলে পুলিশ আবদুর রহমানকে আটক করে।

আরো জানা যায়, হামলাকারী ওই সন্ত্রাসীর নাম সোয়াদ। সে হাজীগঞ্জ এলাকার মিঠুর ছেলে। এদিকে হামলাকারীকে পালিয়ে যেতে সহযোগিতায় করায় নাসিক ১১ নম্বর ওয়ার্ডের তল্লা এলাকার নামধারী আওয়ামী লীগ নেতা আবদুর রহমান নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। আবদুর রহমান গত নাসিক নির্বাচনে ১১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচন করে পরাজিত হয়েছিলেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহার নামীয় একজনকে আটক করা হয়েছে এবং বাকীদেরও আটকের চেষ্টা চলছে।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*