Home / চলতি খবর / রাঙামাটিতে বিএনপি-যুবদল থেকে পিতা-পুত্র বহিষ্কার

রাঙামাটিতে বিএনপি-যুবদল থেকে পিতা-পুত্র বহিষ্কার

রাঙামাটি প্রতিনিধি: ‘আওয়ামী কানেকশনের’ কারণে রাঙামাটিতে বিএনপি নেতা মো: শফি ও তার ছেলে যুবদল নেতা মোঃ শাকিলকে দল থেকে বহিস্কার করা হয়েছে। শফি নগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও শাকিল ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক। মূলত ‘আ.লীগ কানেকশন’ এর কারণেই পিতা-পুত্রকে একসঙ্গে বহিষ্কার করা হয়েছে বলে মনে করছেন অনেকেই। অবশ্য দলটি বলছে ‘দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে’ এ ব্যবস্থা নেয়া হয়েছে। এনিয়ে শহরজুড়ে চলছে আলোচনা।
তবে পিতা-পুত্রের বহিষ্কারের ঘটনাটি ‘দুই নৌকায় পা দিয়ে চলা’ নেতাকর্মীদের জন্য একটি ‘বার্তা’ বলে মনে করছেন দলের নিবেদিত নেতাকর্মীরাও।
নগর বিএনপি’র সাধারণ সম্পাদক মাহবুবুল বাসেদ অপু জানান, জেলা বিএনপি’র সাথে যৌথ সভার সিদ্ধান্তে নগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো: শফি কে বহিস্কার করা হয়েছে। তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় প্রাথমিক সদস্য পদও স্থগিত করা হয়েছে।
নগর যুবদল’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হেলাল উদ্দীন জানান, ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম সম্পাদক মোঃ শাকিলকে প্রাথমিক সদস্য পদসহ বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যক্রমে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা বিএনপি ও যুবদলের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।#

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*