Home / চলতি খবর / আল্লাহর ঘর তাওয়াফকারী কখনো খারাপ কাজ করতে পারে না-জায়দুল হাসান ভূইয়া

আল্লাহর ঘর তাওয়াফকারী কখনো খারাপ কাজ করতে পারে না-জায়দুল হাসান ভূইয়া

আসাদুজ্জামান বাদল, নরসিংদী : আমরা মক্কার পথে নরসিংদীবাসী সংগঠনের চেয়ারম্যান মো: জায়েদুল হাসান ভূইয়া কামরুল বলেছেন, যে ব্যক্তি একবার আল্লাহর ঘর তাওয়াফ করবে সে কোনো দিন খারাপ হতে পারে না বা অনৈতিক কোনো কাজ করতে পারে না। তিনি গত শনিবার রাতে নরসিংদী সিভিল সার্জন অফিস মিলনায়তনে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তৃতাকালে এসব কথা বলেন।
নরসিংদীতে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আমরা মক্কার পথে নরসিংদীবাসী সংগঠনের মহাসচিব এম.এ. আউয়াল। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,রহিমেরকান্দী জামে মসজিদের খতিব মাওলানা মকবুল হোসাইন, ইসলামিক ফাউন্ডেশনের ট্রেইনার মো: মহসিন আলম, মডেল ক্যায়ারটেকার মো: ফজলুর রহমান, সংগঠনের সহ-সভাপতি মো: আমান উল্লাহ, মো: মকবুল হোসেন, কোষাধ্যক্ষ মো: আকতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: আশিকুর রহমান হানিফ, কার্য নির্বাহী সদস্য একে ফজলুল হক, সাংবাদিক আসাদুল হক পলাশ, মনজিল এ মিল্লাত, মো: জয়নুল আবেদীন ও মো: আমজাদ হোসেন প্রমুখ।
মো: জায়দুল হাসান ভূইয়া আরো বলেন, আমাদের ধারনা ধনী ব্যক্তিরাই পবিত্র হজ্জ পালন করবে। কিন্তু আমাদের অনেকের উপরেই হজ্জ করা ফরজ এবং এ সামার্থ আমাদের অনেকেরই রয়েছে। অথচ আমরা তা পালন করছি না। এসকল আত্মভোলা মানুষগুলোকে আল্লাহর ঘরে পাঠানোই হচ্ছে আমাদের এই সংগঠনের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। তিনি বলেন, যে ব্যক্তি ওমরা বা হজ্জ পালন করবে মহান সৃষ্টিকর্তা তার রিজিক বাড়িয়ে দেন এবং সম্মান বৃদ্ধি করেন। তাই এ সংগঠনের প্রতিটি সদস্যকে সমাজের সর্বস্তরের মানুষকে আল্লাহর পথে এনে আলোর পথ দেখানোর জন্য কাজ করতে হবে। তিনি বলেন, যে ব্যক্তি পিতা মাতার খেদমত করবে, সে ব্যক্তি একটি হজ্জের সোয়াব পাবে। পরিশেষে সদ্য ওমরাহ পালনকারী সাংবাদিকদের উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা পবিত্র মক্কা শরীফ থেকে যে ম্যাসেজ পেয়েছেন তা সঠিকভাবে পালন করার চেষ্টা করবেন। তা হলেই আপনাদের জীবন স্বার্থক হবে।
অনুষ্ঠান শেষে সংবর্ধিত জায়েদুল হাসান ভূইয়াকে সাংবাদিকদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক সোহেল এস হোসেন।
উল্লেখ্য যে, অতি সম্প্রতি নরসিংদী প্রেসক্লাবের ২৬ জন সাংবাদিক আমরা মক্কার পথে নরসিংদীবাসী সংগঠনের মাধ্যমে পবিত্র ওমরাহ হজ্জ পালন করেন।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*