Home / চলতি খবর / হোমনায় একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী 

হোমনায় একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী 

মোর্শেদুল ইসলাম শাজু : কুমিল্লার হোমনায় একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। উপজেলা কমিটির উদ্যোগে রবিবার উপজেলা সদরে একটি র‌্যলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মুক্তিযোদ্ধা সংসদের সামনে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ স্থান ঘুরে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। পরে একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটি উপজেলা শাখার সভাপতি মাহবুবুর রহমান খন্দকারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্টিত হয়।
এতে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ বাস্তবায়নই এ সংগঠনের মূল লক্ষ্য উল্লেখ করে সভায় মুক্তিযোদ্ধারা- রজাকার, দালাল, দুর্নিতিবাজদের প্রতিহত করা এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত রাজাকারদের তালিকা প্রকাশ করার দাবি জানান।
সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহাসীন সরকার, পৌর আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ম-সম্পাদক গাজী ইলিয়াস, ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাহনূর আহমেদ সুমন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, মু্িক্তযোদ্ধা এরশাদ হোসেন মাস্টার, মু্িক্তযোদ্ধা হুমায়ুন কবীর, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স প্রমুখ।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*