Home / চলতি খবর / টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ আহত ১০

টঙ্গীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ আহত ১০

আব্দুস সবুর খান, টঙ্গী : টঙ্গীর টিএন্ডটি বাজার এলাকায়  সোমাবার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১০জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে কামরুল হাসান লিটনকে হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এলাকায় লোকজনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটতে পারে। গুরুতর আহতরা হচ্ছে-কামরুল হাসান লিটন (৪২), রিফাত (২২), আমির হামজা (১৬) ও জসিম (২৬)।
আহতরা জানায়, সোমবার রাত ১১টায় ৪৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাদেক আলীর কার্যালয়ে টিএনটি বাজারের ভিট ভাড়া বাড়ানোকে কেন্দ্র করে একটি বিচার বসে। এসময় ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কামরুল হাসান লিটন ও টিএনটি বাজার কল্যাণ সমিটির সভাপতি ও ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নুরনবী আনসারী নবীনসহ দুই পক্ষের লোকজন উপস্থিত ছিলেন। এক পর্যায়ে বিচার চলাকালিন সময় উভয়ের মধ্যে কথা কথাকাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায় কামরুল হাসান লিটন টিএনটি বাজার কল্যাণ সমিটির সাধারণ সম্পাদক রতনের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। তাৎক্ষণিক বিষয়টি কাউন্সিলর সাদেক আলী মিমাংশা করে দেয়। পরে কাউন্সির অফিস থেকে বের হয়ে পুনরায় দুই গ্রুপের মধ্যে বাঁশ ও রামদা নিয়ে পুনরায় সংঘর্ষ বাধে। এসময় উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছে।
কাউন্সিলর মো. সাদেক আলী জানায়, রাতে টিএনটি বাজারের ভিট ভাড়া বাড়ানো নিয়ে তার কার্যালয়ে বিচার বসে। বিচার চলাকালিন দুই পক্ষের লোকজন অফিসের চেয়ার নিয়ে ছুটাছুটি করে। তাৎক্ষনিক বিষয়টি মিমাংশা করে দেওয়া হয়েছে। পরে রাস্তায় গিয়ে দুইপক্ষের সাথে আবার সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। পুর্ব থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
টঙ্গী পুর্ব থানার ওসি (তদন্ত) মো. জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে উভয় পক্ষের লোকজন সরিয়ে দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন পক্ষই থানায় অভিযোগ করেনি।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*