Home / চলতি খবর / দিনাজপুরে আইটি বিষয়ক প্রতিষ্ঠান “আইটি ভ্যানিলা” এর আনুষ্ঠানিক উদ্বোধন

দিনাজপুরে আইটি বিষয়ক প্রতিষ্ঠান “আইটি ভ্যানিলা” এর আনুষ্ঠানিক উদ্বোধন

আতিউর রহমান, দিনাজপুর॥বুধবার রাতে দিনাজপুর শহরের মুন্সিপাড়াস্থ এলাকায় অবস্থিত আইটি ভেনিলা’র অফিস কার্যালয়টির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। অনুষ্ঠানে আইটিভ্যানিলার ফাউন্ডার এবং সিইও মোঃ আলমাসুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী, হাবিপ্রবি’র ছাত্র পরামর্শক ও নির্দেশনা বিভাগ প্রফেসর ড. ইমরান পারভেজ, এপটাচ পলিটেকনিক ইন্সটিটিউট এর ফাউন্ডার ও ম্যানেজিংডিরেক্টর আবুল কালাম আজাদ, রেডন বিডি এর প্রেসিডেন্ট মকিদ হায়দার, আইসিটি ক্লাব দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সিলিকন কম্পিউটারের সত্ত্বাধিকারি মোঃ রাকিবুলইসলাম, সিটিব্যাংক দিনাজপুরশাখা ম্যানেজার আলমগীর হোসেন, চীফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) শিউলী আক্তার, চীফ অপারেটিং অফিসার (সিওও) মোঃ রাকিবউল ইসলাম।

আইটি ভ্যানিলা দিনাজপুর ভিত্তিক একটি আইটি সার্ভিস প্রভাইডার কোম্পানী। ইউএস, ইউকে,জার্মানি ইত্যাদি বিশ্বের বিভিন্ন দেশ থেকে  অউট সোর্সিং পদ্ধতিতে কাজ নিয়ে দিনাজপুরে বসে ফ্রীল্যান্সার হিসেবে সার্ভিসদেন। দেশের ব্যাবসা প্রতিষ্ঠান গুলোকে ডিজিটাল করে অনলাইনের মাধ্যমে পুরোদেশে সার্ভিসদেওয়ার জন্য কাজ করছে আইটি ভ্যানিলা। এখানে এসইও ও ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন, মাল্টিমিডিয়া, ভিডিও ক্রিয়েশন ওয়েব ডিজাইন ও ডেভলাপ মেন্ট, ওয়েব হোস্টিং ও মেইন্টেইনেন্স, ইনভেন্টরি ম্যানেজমেন্ট সফটওয়্যার বিষয়ক সার্ভিস প্রদান করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে আইটি ভ্যানিলার পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা স্বারক প্রদান করেন প্রতিষ্ঠানের ফাউন্ডার মোঃ আলমাসুদ এর পিতা মোঃ জাবেদ আলী সরকার।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*