Home / চলতি খবর / দিনাজপুরে আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০২০ অনুষ্ঠিত

দিনাজপুরে আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০২০ অনুষ্ঠিত

আতিউর রহমান, দিনাজপুর ॥ এসএমই ফাউন্ডেশন ও জেলা প্রশাসন, দিনাজপুর এর আয়োজনে সপ্তাহ ব্যাপী “এসএমই পণ্য মেলা-২০২০” আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে বর্ণাঢ্য র‌্যালি শহর প্রদক্ষিণ শেষে গোর-এ-শহীদ বড় ময়দানে সপ্তাহ ব্যাপী অনুষ্ঠিত “ আঞ্চলিক এসএমই পণ্য মেলা-২০২০” এর পেভিলিয়নে মিলিত হয়। র‌্যালি শেষে বেলুন-ফেস্টুন উড়িয়ে উক্ত “এসএমই পণ্য মেলা’র আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। উদ্বোধনী অনুষ্ঠানের  আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কাজেম উদ্দীন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর চেম্বারের সভাপতি সুজা-উর-রব চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বিসিক-এর উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ গোলাম রব্বানী। অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন এমএমই ফাউন্ডেশন ডেপুটি ম্যানেজার মোছাঃ নাজমা খাতুন ও বাংলাদেশ উইম্যান চেম্বার দিনাজপুরের সভাপতি মোছাঃ জান্নাতুস সাফা শাহিনুর। ২য় পর্বে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

উক্ত এসএমই পণ্য মেলায় দেশীয় পণ্যের বিপুল সমাহার, বিভিন্ন ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ি এবং উদ্যেক্তাদের নিয়ে মোট ৭০টি স্টল প্রদান করা হয়েছে। এই পণ্য মেলায় একমাত্র দেশীয় পণ্য ছাড়া অন্য কোন পণ্য বিক্রি বা প্রদর্শণ করা হচ্ছে না

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*