Home / চলতি খবর / গাজীপুরে গ্রামীণফোনে ২০৯ টাকা রিচার্জে বিজয়ীদের স্মার্টফোন বিতরণ শুরু

গাজীপুরে গ্রামীণফোনে ২০৯ টাকা রিচার্জে বিজয়ীদের স্মার্টফোন বিতরণ শুরু

মুহাম্মদ আতিকুর রহমান , গাজীপুর :  সারাদেশের ন্যায় গাজীপুরেও গ্রামীণফোন সেন্টার ২০৯ টাকা রিচার্জে হ্যান্ডসেট বিজয়ীদের মাঝে স্মার্টফোন বিতরণ শুরু করা হয়েছে।

জানা যায়, সারাদেশে গ্রামীণফোনে ২০৯টাকা রিচার্জ ক্যাম্পেইন চলে ২ ফেব্রুয়ারি থেকে ১১ ফেব্রুয়ারি প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। রিচার্জ করে প্রতি মিনিটের প্রথম রিচার্জকারী গ্রাহককে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়েছে। রির্চাজের চার কর্মদিবসের মধ্যে গ্রামীণফোন থেকে এসএমএস পাঠিয়ে গ্রাহকে বিজয়ী হিসেবে নিশ্চিত করেন এবং গ্রাহকের নিকটস্থ গ্রামীণফোন সেন্টারের নাম অথবা হোম ডেলিভারীর অপসন দেয়া হয়েছে।

গ্রামীণফোন বিজয়ী কাস্টমারদের মাঝে ২২ ফেব্রুয়ারি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত স্মার্টফোন বিতরণ চলবে। গ্রামীণফোন সেন্টার গাজীপুর থেকে পর্যায়ক্রমে স্মার্টফোন বিতরণ করা হবে।

২২ ফেব্রুয়ারি শনিবার এ সেন্টার থেকে ৫০জন বিজয়ীর মাঝে স্মার্টফোন বিতরণ করা হয়। এর মধ্যে গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ খাইরুল ইসলাম, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ নজরুল ইসলাম আজহার, কার্যনির্বাহী সদস্য সাংবাদিক বেল্লাল হোসেন, গ্রামবাংলানিউজ২৪ এর এডিটর ইন চীফ একেএম রিপন আনসারী, গাজীপুর জজকোর্টের এডভোকেট পারভীন আক্তার খোকন, ভূমি উপসহকারী কর্মকর্তা কামরুজ্জামান প্রমুখ।

এ বিষয়ে বিজয়ী গ্রামীণফোন কাস্টমার দৈনিক বাংলাভূমি পত্রিকার সম্পাদক ও প্রকাশক বলেন, এমন অফার প্রতি বছর হলে আমরা গ্রাহকরা উৎসাহিত হবো। হ্যান্ডসেট পেয়ে আমি খুশি। ধন্যবাদ গ্রামীণফোন কর্তৃপক্ষকে।

বিজয়ী গ্রামীণফোন কাস্টমার এডভোকেট পারভীন আক্তার খোকন বলেন, আমি পৃথক ২টি নাম্বারে ২০৯ টাকা রিচার্জ করে ২টি স্মার্টফোন পেয়েছি। এতে আমি অনেক খুশি। গ্রামীণফোন এ ধরণের ক্যাম্পেইন করলে আমরা কাস্টমাররা আরো খুশি হবো।

স্মার্টফোন বিতরণের সময় উপস্থিত ছিলেন, গাজীপুর শহরের জোড়পুকুর এলাকার গ্রামীণফোন সেন্টার এর পরিচালনাকারী প্রতিষ্ঠান মা-মনি কমিউনিকেশনের স্বত্ত্বাধিকারী ও দৈনিক বাংলাভূমি পত্রিকার উপ-সম্পাদক মোঃ জাকারিয়া, সেন্টার ম্যানেজার জুয়েল রানা, কাস্টমার ম্যানেজার রাজিব রহমান, কাস্টমার ম্যানেজার আতিকুর রহমান প্রমুখ।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*