Home / চলতি খবর / টঙ্গীতে স্কুলছাত্রী ধর্ষণ : যুবক আটক

টঙ্গীতে স্কুলছাত্রী ধর্ষণ : যুবক আটক

আব্দুস সবুর খান, টঙ্গী : টঙ্গীর এরশাদনগর এলাকায় গতকাল রবিবার সন্ধায় এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে নোমান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নোমান ভোলা জেলার লালমোহন থানার ধুলিঘরনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। এ ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেন।
টঙ্গী পূর্ব থানার এসআই মোঃ নজরুল ইসলাম জানান, প্রায় এক বছর আগে একই বাসায় ভাড়া থাকার সুবাদে নবম শ্রেণির স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে নোমানের সাথে। এরপর নোমান বিয়ের প্রলোভন দেখিয়ে সুমির সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক তৈরি করে। পরবর্তীতে সুমি বিয়ের জন্য চাপ দিলে নোমান বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং বিষয়টি কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এ ঘটনা স্কুলছাত্রী তার পরিবারকে জানালে তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ টঙ্গী বাজার অভিযান চালিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নোমানকে আটক করে থানায় নিয়ে যায়।
টঙ্গী পূর্ব থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*