Home / চলতি খবর / শিবপুরের ফটিক মাস্টারের ইন্তেকাল : প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

শিবপুরের ফটিক মাস্টারের ইন্তেকাল : প্রধানমন্ত্রীর শোক প্রকাশ

বেঞ্জামিন রফিক : নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, শিবপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ,  শিবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বর্ষীয়ান রাজনীতিবীদ ও বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান ফটিক মাষ্টার ইন্তেকাল করেছেন। ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৫টায় শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের গোবিন্দপুর (মোহাম্মদপুর) গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন )। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সদস্য, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলুল হক ফটিক মাস্টারের মারা যাওয়ায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।এক শোক বিবৃতিতে মরহুম ফজলুল হক ফটিক মাস্টারের আত্মার মাগফেরাত কামনা এবং তার পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।অপর শোক বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তার মৃত্যুতে শিল্প মন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, নরসিংদী জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য নজরুল ইসলাম হিরু বীরপ্রতীক, নরসিংদী জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল এর পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*