Home / চলতি খবর / বাসাবোতে মাল্টিপ্ল্যান লি: এর কোটি টাকার সম্পত্তি দখল করে জালিয়াতি: ন্যায় বিচারের আশায় ঘুরছেন প্রকৃত মালিক খায়রুন

বাসাবোতে মাল্টিপ্ল্যান লি: এর কোটি টাকার সম্পত্তি দখল করে জালিয়াতি: ন্যায় বিচারের আশায় ঘুরছেন প্রকৃত মালিক খায়রুন

নিউজ ডেস্ক  :রাজধানীর বাসাবো এলাকায় জালিয়াতির মাধ্যমে মাল্টিপ্ল্যান লিমিটেড নামক তথাকথিত রিয়েল এ্যাস্টেস কোম্পানী জনৈক খায়রুন্নেছার কোটি টাকা মূল্যের জমি দখল করে সেখানে এ্যাপার্টম্যান্ট তৈরি করে তা বিক্রি করছেন মর্মে গুরুতরো অভিযোগ পাওয়া গেছে।
ভূক্তভোগী রাজধানীর ২০৬/বি, খিলগাঁও চৌধুরীপাড়া এলাকার মরহুম আব্দুল করিমের কন্যা খায়রুন্নেছা তার কতৃর্ক সংশ্লিষ্ট রামপুরা থানায় দায়েরকৃত অভিযোগে জানান, তিনি এবং তার অপর দুই ভাই পৈতৃক সূত্রে বাসাবো এলাকায় যা রাজারবাগ মৌজার সিএস ২১৬ ও ২১৭ দাগে থাকা ১৭.৭০ কাঠা সম্পত্তির মালিক।
পরবর্তীতে ৩৪/৩, উত্তর বাসাবোর মরহুম গোলাম মাওলার পুত্র সাইদ আক্তার মাওলা সোহেল, ১৬/৬, মধ্য বাসাবোর মরহুম আব্দুল হামিদের পুত্র মাসুদ পরস্পর যোগ সাজশে প্রতারণামূলকভাবে তথাকথিত মাল্টিপ্ল্যান লিমিটেড কোম্পানীর নামে জাল কাগজ-পত্র তৈরী করে রাজউককে মিথ্যা তথ্যদিয়ে প্ল্যান পাশ পূর্বক উক্ত সম্পত্তিতে এ্যাপার্টমেন্ট তৈরী শুরু করে।
তিনি আরো জানান যে জমি দখলের খবর পেয়ে তিনি নিষেধ করা সহ বাধা প্রধান করেন। অত্যন্ত প্রভাবশালী সংঘবদ্ধ চক্রটি ০১৭১১১১৪৬৪৯,০১৭১৩০০৯০৩৬ ফোনে প্রাণনাশের হুমকীসহ নানান ছল চাতুরী করে তাকে তার প্রাপ্য সম্পত্তি থেকে বঞ্চিত করেছেন। জোরপূর্বক দলিল নেয়ার ঘটনায় তার স্বাক্ষর নিয়ে সেখানে বিপুল পরিমান অর্থ পরিশোধের মতো জালিয়াতি করেছেন।

এদিকে  উপরোল্লিখিত মাল্টিপ্ল্যান লি:এর ঠিকানায় ফোন করে সংশ্লিষ্ট কারো সাথে যোগাযোগ সম্ভব হয়নি।
ভোক্তভোগী তার প্রাপ্যাংশ ফিরে পেতে নানান স্থানে ধর্ণাদিয়েও কোন কূল কিনারা করতে পারছেন না। তিনি সংশ্লিষ্ট বিষয়ে উর্দ্ধতন মহল কর্তৃক সামগ্রিক বিষয়টি যাচাইপূর্বক তথাকথিত প্রতারকদের আইনানুগ কঠোর শাস্তি এবং তার প্রাপ্য ফিরে পেতে আবেদন জানিয়েছেন।

বি:দ্র:  ধারাবাহিকভাবে সামগ্রিক বিষয়টি বিস্তারিত জানতে চোখ রাখুন জাতীয়  দৈনিক পত্রিকা দৈনিক আমাদের বাংলা’র আগামী সংখ্যায়

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*