Home / চলতি খবর / আমি নাকি মারা গেছি-মেয়র আইভি

আমি নাকি মারা গেছি-মেয়র আইভি

দেলোয়ার হোসেন (না’গঞ্জ) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মৃত্যুর গুজব ছড়িয়েছেরোববার (০৫ এপ্রিল) বিকেলে।  হঠাৎ করে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।‘যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী মারা গেছেন’ বলে গুজব ছড়ানো হয়। বিষয়টি শুনে বিব্রত এবং ক্ষুব্ধ হয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

সন্ধ্যা পৌনে ৭টার দিকে বিষয়টি নিয়ে তার সঙ্গে কথা হয়। এ সময় মেয়র আইভী বলেন, মৃত্যুর গুজবের বিষয়টি নিয়ে আমি বিব্রত। কারা এটি ছড়িয়েছে?। আমি তো নারায়ণগঞ্জে আমার বাড়িতেই আছি। আমি সম্পূর্ণ সুস্থ আছি। কে-বা কারা আমার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে আমি জানি না। তবে এইমাত্র আমি মাগরিবের নামাজ শেষ করলাম। নামাজ শেষ করে শুনলাম আমি নিউইয়র্কে মারা গেছি। আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি, সুস্থ আছি। কেউ গুজবে কান দেবেন না।

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নগরে দ্রুতগতিতে বাড়ছে করোনা সংক্রমণ। এজন্য লকডাউন ও কারফিউ জারির জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানানো হয়েছে। অন্যথায় করােনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*