Home / চলতি খবর / সময় এসেছে নিজেকে মানবসেবায় উৎসর্গ করুন হুইপ ইকবালুর রহিম এমপি

সময় এসেছে নিজেকে মানবসেবায় উৎসর্গ করুন হুইপ ইকবালুর রহিম এমপি

আতিউর রহমান, দিনাজপুর ॥ ৫ এপ্রিল রবিবার হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির প্রদত্ত চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী অসহায় ও দরিদ্রদের মাঝে বিতরন শেষে সাংবাদিকদের বলেন এই দুর্যোগে জনগনের পাশে থেকে তাদের খাদ্য নিশ্চিতসহ সকল প্রকার দুর্ভোগ লাঘবে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি মহান আল্লাহ পাকের কাছে ক্ষমা প্রার্থনা করে বলেন, সময় এসেছে সৃষ্টিকর্তার কাছে মাফ চাইতে হবে। আমরা দুর্নীতি, স্বজন প্রীতি, ঘুষ, থেকে দুরে থাকবো। মানবসেবায় নিজেকে উৎস্বর্গীত করবো। তবেই আমরা এই মহামারি থেকে মুক্তি পাবো। তিনি বলেন, বর্তমানে দেশের কোন খাদ্যের অভাব নেই। একটি মানুষ না খেয়ে মরবে না। খাদ্য সংকটে কেউ চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। তিনি এই দুর্যোগকে পুজি করে কেউ যেন সুবিধা নিতে না পারে সেদিকে লক্ষ রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।  এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আরা জোস্না, দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মোঃ সাইফুল্লাহ, রোলেক্স বেকারী স্বত্তাধিকারী শফিউল্লাহ খান শুক্লা, আওয়ামীলীগ নেতা কোরায়শী দুলাল,  এ্যাড. সারোওয়ার আহমেদ বাবু প্রমুখ।

একই দিন তিনি দিনাজপুরের বিভিন্ন স্থানে খোলা বাজারে ওএমএস-এর ১০ টাকা কেজি চাল ও ১৮ টাকা আটা বিতরনের কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্ন আয়ের জনগনের চাহিদা মোতাবেক খোলা বাজারে চাল বিক্রির নির্দেশ দিয়েছেন।ডিলারদের উদ্যোশে বলেন, কোন অনিয়ম হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার কাউন্সিলর রেহাতুল ইসলাম খোকাসহ অন্যান্যরা।

 

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*