Home / চলতি খবর / ফুলবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা

ফুলবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা

মোঃ আফজাল হোসেন, (দিনাজপুর) : ফুলবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা  শনিবার (৩০ মে)  সকাল সাড়ে ১১টায় জাতীয়তাবাদী যুবদল উপজেলা শাখার আহবায়ক আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ মাহবুবুর আলম মিলন। তিনি বলেন, সাবেক রাষ্ট্রপতি শহীদ মোঃ জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা। আওয়ামীলীগ সরকার দীর্ঘদিন ধরে ক্ষমতাকে কুখ্যিগত করেছেন, গণতন্ত্রকে ধ্বংস করে এক দলীয় বাকশাল কায়েম করে ক্ষমতায় টিকে থাকতে চান, তিনি যেন তেন নির্বাচন দিয়ে ব্যালট ডাকাতি করে ক্ষমতায় এসেছেন, এদেশে একদলীয় বাকশাল কায়েম করে ক্ষমতায় কেউ টিকে থাকতে পারেনি, এ সরকারও পারবে না।
সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় উপস্থিত ছিলেন পৌর বিএনপি সাধারণ সম্পাদক মেঃ শাহাজুল ইসলাম, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুব দলের সহ-সম্পাদক মোঃ নূর আলম, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ শিবলী সাদিক, জাকিউর রহমান চঞ্চল, নূর আলম হিরা, রাশেদুজ্জামান, ইব্রাহিম খন্দকার, দৌলতপুর ইউপি’র শাহিনুর আলম, পৌর যুবদলের আহবায়ক মোঃ শফিকুল ইসলাম জুয়েল, সদস্য সচিব মানিক মন্ডল, যুগ্ন আহবায়ক মোঃ বেলাল হোসেন, মোঃ নুরুজ্জামান, মোঃ শাহেদ ইসলাম। এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সকল নেতাকর্মী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মোঃ আমিনুর রহমান।

 

About gssnews2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*