চট্টগ্রাম   শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২  

শিরোনাম

বুড়িচংয়ে জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার

বুড়িচংয়ে জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার

জিএসএসনিউজ ডেস্ক :    |    ০৯:০৮ পিএম, ২০২১-০৭-০৫

বুড়িচংয়ে জমি থেকে যুবকের মরদেহ উদ্ধার

 মোহাম্মদ শাহ্ আলম শফি : কুমিল্লার বুড়িচং উপজেলার মনিপুর এলাকার একটি পরিত্যাক্ত জমি থেকে রুবেল মিয়া (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 
সোমবার সন্ধ্যায় বুড়িচং থানাধিন দেবপুর ফাঁড়ী পুলিশ লোক মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে। 
নিহত রুবেল মিয়া জেলার আদর্শ সদর উপজেলার কালিবাজার এলাকার মনির হোসেনের ছেলে।  
দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আবদুল্লা আল মামুন জানান, স্থানীদের মাধ্যমে খবর পেয়ে সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে মোকাম ইউনিয়নের মনিপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি একটি পরিত্যাক্ত ঘাসের জমিতে পরে ছিলো। 
তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে ভোরে তাঁর মৃত্যু হয়েছে। নিহতের দেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। 
নিহতের বাবা মনির হোসেন জানান, নিহত রুবেল তাঁর একমাত্র ছেলে। সে পেশায় একজন নির্মাণ শ্রমিক ছিলো। ৬/৭ মাস যাবত সে মানষিক ভাবে অসুস্থ্য থাকায় বাড়ীতে রেখে চিকিৎসা করছিলো। বর্তমানে সে অনেকটাই সুস্থ্য হয়ে উঠেছে। নিহত রুবেলের দুই ছেলে এক মেয়ে রয়েছে। 
সোমবার সকাল সাড়ে ৭ টায় তাঁর নিকট থেকে ৫২০ টাকা নিয়ে নিমসার বাজারে আসে মাছ ক্রয় করার জন্য। সারাদিন বাড়ীতে না ফেরায় বিভিন্ন স্থানে খুজাখুজি করা হয়। পরে সন্ধ্যায় লোক মাধ্যমে খবর পায় মনিপুর এলাকায় তাঁর ছেলের মরদেহ পরে আছে। পরে ঘটনাস্থলে আসেন তিনি। 
খবর পেয়ে কুমিল্লা অতিরিক্ত পুুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন