চট্টগ্রাম   শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২  

শিরোনাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

জিএসএসনিউজ ডেস্ক :    |    ০২:৫৯ পিএম, ২০২১-১০-১৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি হামদু ভূইয়া। নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে হিসাব রক্ষন এবং ফাইন্যান্স অফিসে কর্মরত। গত ১৪ অক্টোবর ‘দৈনিক রূপবাণী’ প্রত্রিকায়‘নরসিংদী ট্রেজারি কর্মচারী হামদু ভূইয়ার বিরুদ্ধে জালিয়াতির মাধ্যমে এলে এ শাখা থেকে বিল উত্তোলনের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। 
সংবাদে বলা হয়েছে, জাল দলিল সৃজন করে ব্যবসায়ী সেজে জমি অধিগ্রহণের বিল তুলে নিলেন নরসিংদী জেলা হিসাব রক্ষণ কর্মচারী হামদু ভূইয়া। প্রকৃতপক্ষে উক্ত সংবাদ সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত। আমার বিরুদ্ধে ষড়যন্ত্রকারী কিছু মানুষ সাংবাদিকদের ভুয়া, মিথ্যা, ভিত্তিহীন সংবাদ প্রদান করে আমার সুনাম নষ্ট করার চেষ্টায় লিপ্ত। 
প্রকৃত ঘটনা হলো সংবাদে উল্লেখিত সম্পত্তিতে নরসিংদী জেলার সদর উপজেলাধীন আট পাইকা গ্রাম নিবাসী মৃত- তাইজ উদ্দিন এর পুত্র চান মিয়া উল্লেখিত সম্পত্তিতে বিলএওয়াজ দলিল মূলেমালিক থাকাবস্থায় বিগত ১৭ সেপ্টেম্বর ২০১৯ইং তারিখে নরসিংদী সাব-রেজিষ্ট্রি অফিসে রেজিষ্ট্রিকৃত ১৩৩৯৯নং দলিল মূলে আমার বরাবরে বিল এওয়াজ হেবা করেন। অতঃপর আমি উল্লেখিত সম্পত্তিতে বিল এওয়াজ হেবা দলিল মূলে মালিক থাকিয়া অধিগ্রহণকৃত সম্পত্তির বিল উত্তোলন করি।
আমি উক্ত ভুয়া ও ভিত্তিহীন সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। হামদু ভূইয়া . পিতা: মৃত কাশেম ভূইয়া।

রিটেলেড নিউজ

চট্টগ্রামে ৯৩০ জনের করোনা শনাক্ত 

চট্টগ্রামে ৯৩০ জনের করোনা শনাক্ত 

জিএসএসনিউজ ডেস্ক : : গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫৩টি নমুনা পরীক্ষা কর