চট্টগ্রাম   শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২  

শিরোনাম

আখাউড়ায় ১০০ অসহায় ছিন্নমূল শিশু পেলো ঈদের নতুন জামা

আখাউড়ায় ১০০ অসহায় ছিন্নমূল শিশু পেলো ঈদের নতুন জামা

জিএসএসনিউজ ডেস্ক :    |    ০৬:৫৭ পিএম, ২০২১-০৫-০৮

আখাউড়ায় ১০০ অসহায় ছিন্নমূল শিশু পেলো ঈদের নতুন জামা

মোহাম্মদ ইসমাইল হোসেন,আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ৯  বছরের শিশু সাকিবের বাবা নেই, মা অন্য এর বাসায় কাজ করেন। তাঁর  আয়েই চলে তাদের দিন। আট বছরের রহিমার বাবা চা- পান বিক্রি করে সংসার চালান। আর শিশু সিয়ামের বাবা স্টেশনে পানি বিক্রি করে চলে তার সংসার । আর শিশু সিয়ামের বাবা স্টেশনে পানি বিক্রি করেন। এ রকম নানা সমস্যায় জরাজীর্ণ সমাজের সুবিধাবঞ্চিত  শিশুদের মাঝে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অসহায়, দুস্থ্য, ছিন্নমূল ১০০  শিশুকে ঈদ উপলক্ষে নতুন জামা দিয়ে হাসি ফুটিয়েছে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত সংগঠন ‘হাসিমুখ’। নতুন জামা পেয়ে শিশুরাও উচ্ছসিত আনন্দিত।

আজ ৮ এপ্রিল  শনিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নূর-এ-আলম। এতে প্রধান অতিথি ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, সংগঠনের প্রধান উপদেষ্ঠা সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু। 

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর সিরাজুল ইসলাম চৌধুরী, সংগঠনের সভাপতি জাবেদুল ইসলাম, সাধারণ সম্পাদক আকাশ বাসফোর, সাংগঠনিক সম্পাদক ও বার্তা বাজার আখাউড়া প্রতিনিধি  হাসান মাহমুদ পারভেজ  , সহ সাংগঠনিক সম্পাদক  তানভীর চৌধুরী  ও নারী বিষয়ক সম্পাদক সাদেকা খাতুন চাঁদরিন, সংগঠনের সদস্য রুনা, ফেরদৌস, আপেল, জান্নাত, বাপ্পি, আল আমিন প্রমুখ। 

সংগঠনের সভাপতি জাবেদুল ইসলাম বলেন, বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয়ে অধ্য