চট্টগ্রাম   শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২  

শিরোনাম

মুরাদনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাজী আব্দুল আউয়াল সরকারের ইন্তেকাল

মুরাদনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাজী আব্দুল আউয়াল সরকারের ইন্তেকাল

জিএসএসনিউজ ডেস্ক :    |    ০৭:০২ পিএম, ২০২১-০৭-০৩

মুরাদনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাজী আব্দুল  আউয়াল সরকারের ইন্তেকাল

বেলাল উদ্দিন আহাম্মদ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগর মুরাদনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক নয়া দিগন্তের মুরাদনগর উপজেলা প্রতিনিধি, ও উপজেলার জাহাপুর ইউনিয়নের রাণী মুহুরী গ্রামের (অব:) পুলিশ কর্মকর্তা মরহুম হাজী আব্দুল আজিজ সরকারের ছেলে হাজী আব্দুল আউয়াল সরকার ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহে..........রাজেউন। 
শনিবার সকাল সাড়ে ৭টায় মুরাদনগর উপজেলা সদরের মাষ্ঠার পাড়াস্থ তার নিজ বাড়ীতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। 
মুত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী, এক ছেলে, দুই কন্যা ও আত্মীস্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ যোহর মুরাদনগর জামিয়া ইসলামিয়া মুজাফ্ফারুল উলুম (বড় মাদ্রাসা) মাঠে প্রথম নামাজের যানাজা শেষে বাদ আছর মরহুমের নিজ গ্রামের বাড়ীতে নিজের প্রতিষ্ঠিত রাণী মূহরী নাদিয়াতুল উলূম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় দ্বিতীয় যানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
মুরাদনগর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল আউয়াল সরকারের মৃত্যুতে, মুরাদনগর প্রেস ক্লাব, হোমনা উপজেলা প্রেস ক্লাব, মুরাদনগর প্রেস ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

রিটেলেড নি