চট্টগ্রাম   শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২  

শিরোনাম

টঙ্গীতে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

টঙ্গীতে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

জিএসএসনিউজ ডেস্ক :    |    ০৫:২৪ পিএম, ২০২১-০৮-১১

টঙ্গীতে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

আব্দুস সবুর খান, টঙ্গী : টঙ্গীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশের চৌকশ এসআই মেহেদী হাসান। বুধবার (১১ আগষ্ট) রাত ১১টার দিকে টঙ্গীর নামা বাজার এলাকা থেকে মো: আরিফ (২৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আরিফ টঙ্গীর নামার বাজার এলাকার মৃত আব্দুল আহাদের ছেলে। ভুষি কালামের বাড়ির ভাড়াটিয়া।
জানা যায়, ভুক্তভোগী কিশোরীর (১৬) সাথে একই এলাকায় বসবাসের সুত্র ধরে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন আরিফ। গত ৫ই আগষ্ঠ রাত ৮টার দিকে ভোক্তভোগী কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে আরিফ তার মাছিমপুর নামাবাজার বস্তির নিজ বাসায় নিয়ে গিয়ে বিয়েসহ নানা প্রলোভন দেখিয়ে দুই মাস ধরে ঐ কিশোরীকে ধর্ষণ করে। ভূক্তভোগী কিশোরী আরিফকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায় এবং তাকে হত্যার হুমকি দেয়। এই ঘটনা ভুক্তভোগী কিশোরী নিজে মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করলে টঙ্গীর নামার বাজার এলাকা থেকে মদ্যপান থাকা অবস্থায় আরিফকে গ্রেফতার করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এ সময় স্থানীয় কয়েকজন বলেন, এই মেয়ের সঙ্গে প্রায়ই দেখা যেতো আরিফকে। 
টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিয়মিত আইনে মামলা দায়ের হয়েছে। আসামী আরিফকে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিটেলেড নিউজ

চট্টগ্রামে ৯৩০ জনের করোনা শনাক্ত 

চট্টগ্রামে ৯৩০ জনের করোনা শনাক্ত 

জিএসএসনিউজ ডেস্ক : : গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ৫৩টি নমুনা পরীক্ষা করে ৯৩০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সংক্রমণের হার ৩০ দশ...